স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: রিজার্ভমুখ এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের সাহায্য এগিয়ে এলো স্বেচ্ছাসেবী ও সামাজিক সচেতনতা মূলক সংগঠন স্বপ্নবুনন। শনিবার দুপুরে স্বপ্নবুনন এর একটি দল সরেজমিনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।

সব পরিবারকে আর্থিক সাহায্য ও ত্রাণ সহায়তা প্রদানের জন্য সিদ্ধান্ত গ্রহণ করার প্রাক্কালে জানতে পারেন জেলা প্রশাসন থেকে আর্থিক সাহায্য ও ত্রাণ সহায়তা প্রদান করা হবে।

উপরোক্ত সিদ্ধান্ত থেকে সরে এসে ক্ষতিগ্রস্ত পরিবারের রান্নার সামগ্রী অভাবে খাদ্য সংকটে পড়তে পারেন ভেবে সকল ক্ষতিগ্রস্ত পরিবারের ৫৪ জন সদস্যদের মাঝে রান্না করে ইফতার ও রাত্রি কালীন খাবার বিতরণ করা হয়।

এ বিষয়ে প্রকল্প সমন্বয়ক মোঃ নাহিম আশিক জানান ” আগুনে সব পুড়ে যাওয়ায় উনাদের রান্না করে খাওয়ার সুযোগ নেই, তাই রোজার এই দিনে কষ্ট হলেও আমরা স্বপ্নবুনন তড়িৎ সিদ্ধান্তে সকলের জন্য ইফতার ও রাতের খাবার রান্না করে বিতরণ করি এছাড়া সামনে তাদের জন্য ভিন্নধর্মী পরিকল্পনা নিয়ে আবার আমরা হাজির হবো”।

এই প্রকল্প সহযোগিতা করার জন্য তিনি দল সমন্বয়ক নাজিমুল ইসলাম, অর্গানাইজিং সেক্রেটারি (ফিল্ড) ছালেহ আহমেদ, জয়েন সেক্রেটারি আসিফ, সাইমুন ও সদস্য জিসান,রিয়াজ ও বাবুকে বিশেষ ধন্যবাদ প্রদান করেন তিনি আরো বলেন রাঙামাটির যেকোনো দুর্ভোগে সব সময় স্বপ্নবুনন দ্রুত এগিয়ে আসার চেষ্টা করেছে, ভবিষ্যতে এই ধারা অবহ্যত থাকবে।