মহুয়া জান্নাত মনি, স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে রাঙামাটি শহরের বিভিন্ন এলাকার কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে পিডিজি রোটারিয়ান প্রফেসর ডঃ তৈয়ব চৌধুরীর উদ্যোগে ও অন্যান্য রোটারিয়ানদের সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২২ এপ্রিল ২০) সকাল ১০টায় প্রফেসর ডঃ তৈয়ব চৌধুরীর নিজ বাসভবনে রাঙামাটি বনরুপা জামে মসজিদ পরিচালনা কমিটি সভাপতি আয়ুব চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে ৫০টি কর্মহীন ও অসহায় পরিবারদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এতে রয়েছে প্রতিটি দরিদ্র পরিবারের জন্য চাউল, ডাল, পেঁয়াজ, খেজুর, সেমাই, সয়াবিন তেল, মটর ও আলুসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

বিতরণ কার্যক্রমে রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটি ও বাংলাদেশ আরআইডি ৩২৮২, ডিস্ট্রিক্ট কো- অডিনটর রোটাঃ পিপি মোঃ আবু বকর সিদ্দিক সহযোগিতা করেন।

এসময় নেবৃন্দরা জানান, ‘করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন, দুস্থ ও অসহায় দরিদ্র পরিবারের মানুষের দুঃখ, দুর্দশা লাঘবে সামান্য অংশীদার হতে পেরে বালো লাগছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ধারাবাহিকভাবে কার্যক্রম চালিয়ে যাওয়া চেষ্টা করবো। সরকারের পাশাপাশি বর্তমান পরিস্থিতি মোকাবেলায় সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান নেতৃবৃন্দরা।