জেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে এক জনের মৃত্যু হয়েছে। আরো দুইজনকে অস্ত্রের মুখে তুলে নিয়েছে সন্ত্রাসীরা।

শুক্রবার(১৭ এপ্রিল) ভোররাতে জেলার রোয়াংছড়ি উপজেলার আলেক্ষ্যং ইউনিয়নের ক্যানাইজুপাড়া এই ঘটনা ঘটে। নিহতের নাম মংসাই মারমা (৩০)। তিনি থানছি উপজেলার রেমাক্রী এলাকার বাসিন্দা।

ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অন্যদিকে অপহৃত দুজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

স্থানীয় মৌজা হেডম্যান ম‍্যচিং মারমা জানান- মোটর সাইকেলে করে মুখোশ পরিহিত একদল সশস্ত্র যুবক হঠাৎ পাড়ার পাশের দোকানে এসে গুলি চালায়। যাওয়ার সময় দুজনকে ধরে নিয়ে যায় তারা। নিহত ব্যাক্তি জেএসএস থেকে মগ লিবারেশন পার্টির সাথে যুক্ত হয়েছিল বলে স্থানীয়রা জানান।

এই প্রসঙ্গে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচ এম তৌহিদ কবীর জানান, আধিপাত্য নিয়ে সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশ-সেনাবাহিনী যৌথ অভিযান চালাচ্ছে।

এদিকে সাম্প্রতিক সময়ে রোয়াংছড়িতে আওয়ামী লীগের জামছড়ি ওয়ার্ড কমিটি সভাপতি বাচুনো মারমা’কে গুলি করে একইভাবে হত্যা করেছিল অস্ত্রধারী সন্ত্রাসীরা।