স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: করোনা ভাইরাসের সংকট মোকাবেলায় লংগদু উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন এলাকার কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারদের মাঝে লংগদু উপজেলা কাঠ ব্যবসায়ী সমিতি লিমিটেড এর উদ্যোগে খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪টায় লংগদু উপজেলা কাঠ ব্যবসায়ী সমিতি লিমিটেড এর নিজস্ব অর্থায়নে সমিতির নিজ কার্যালয় প্রাঙ্গনে শতাধিক কর্মহীন ও অসহায় পরিবারদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণে লংগদু উপজেলা কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ, লংগদু উপজেলা শাখার সভাপতি মোঃ ছাদেক হোসেন এবং সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামের পরিচালনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাইনুল আবেদীন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ (বাবু), সমবায় অফিসার মোঃ সদর আমিন,জেলা ছাত্রলীগের সহ সম্পাদক নেছার উদ্দিন হৃদয় সহ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় সমিতির সভাপতি ছাদেক হোসেন বলেন, সমাজের প্রতিটি ব্যাক্তি যে যার অবস্থান থেকে কর্মহীন হতদরিদ্র মানুষের পাশে দাড়ালে এই করোনার দুর্যোগের মুহুর্তে মানুষের কষ্ট অনেকটাই লাঘব হবে। করোনার এই ভয়াবহ পরিস্থিতি শেষ না হওয়া পর্যন্ত আমরা সমিতির এই ত্রাণ চলমান রাখবো। সরকারের পাশাপাশি বর্তমান পরিস্থিতি মোকাবেলায় সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান নেতৃবৃন্দরা।