॥ লংগদু প্রতিনিধি ॥

রাঙামাটির লংগদু উপজেলায় ভাড়ায় চালিত জয়নাল হোসেন (২০) নামের এক মোটরবাইকারকে চুরিকাঘাত করেছে তার সতীর্তরা। শুক্রবার (১৬নভেম্বর) সন্ধ্যায় খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার বগাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত জয়নাল লংগদু উপজেলার বগাচত্ত্বর ইউনিয়নের গাউসপুর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।

ঘটনার শিকার জয়নাল তার ভাষায় বলেন- শুক্রবার বিকেলে তার সতীর্ত মোটরবাইক চালক ওই উপজেলার আব্দুল বারেকের ছেলে নাছির হোসেন (২০) এবং হাজাছড়া পূর্ব গাউসপুর এলাকার সানি হোসনের ছেলে সজ্জল হোসেন (১৮) উপজেলার পাশ্ববর্তী খাগড়াছড়িস্থ দীঘিনালা উপজেলায় বেড়াতে যাবার নাম করে তার মোটরবাইকে চড়ে বসে।

এরপর তাদের দু’জনকে নিয়ে লংগদু উপজেলা থেকে দীঘিনালার উদ্দেশ্য যাত্রা করি। পথিমধ্যে দীঘিনালা উপজেলার বগাপাড়া এলাকায় পৌছলে মোটরবাইকে চড়া দু’জন চুরি দিয়ে তার সারা শরীলে আঘাত করতে থাকে। এক পর্যায়ে জ্ঞান হারালে তারা দু’জন তাকে পেলে দিয়ে মোটরবাইক নিয়ে পালিয়ে যায়। কিছুক্ষণ পর তার জ্ঞান ফিরে আসলে রাস্তায় চলাচল অবস্থায় একজন মোটরবাইক চালকের সহযোগিতায় লংগদু উপজেলায় ফিরে এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয় বলে জয়নাল যোগ করেন।

লংগদু উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: তন্ময় বড়ুয়া জানান-আঘাত গুরুতর হওয়ায় আহত জয়নালকে উন্নত চিকিৎসা দেওয়ার জন্য রাঙামাটি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে লংগদু থানার উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন জানান- থানায় এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে অপরাধীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।