॥ স্টাফ রিপোর্টার ॥

সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আ’লীগের সদস্য দীপংকর তালুকদার বলেছেন- জেএসএস’র চাঁদাবাজি এবং বিএনপি’র ভন্ডামী থেকে বাঁচতে নৌকা মার্কায় ভোট দিন। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) লংগদু উপজেলায় নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

দীপংকর আরও বলেন- দূর্গম পাহার হলো সন্ত্রাসীদের আস্তানা। এসব সন্ত্রাসীদের কাছে সাধারণ মানুষ জব্দ। আর এসব সন্ত্রাসীদের সাথে আতাঁত করেছেন রাজাকারদের নিয়ে গঠিত বিএনপি তথা নির্বাচকালীন ঐক্যফ্রন্ট। রাজাকার আর চাঁঁদাবাজরা এখন এক হয়েছে নির্বাচনে জয়ী হওয়ার জন্য।

লংগদুবাসীর উদ্দেশ্য দীপংকর জানান- বর্তমান সরকার আপনাদের সন্তানদের কথা চিন্তা করে উচ্চ শিক্ষা গ্রহণের জন্য লংগদু মডেল কলেজে স্নাতক ডিগ্রী চালু করেছে। দূর্গম এলাকাগুলোতে বিদ্যুতের সঞ্চালন দিয়েছে। আ’লীগ সরকার ক্ষমতায় আসলে এ এলাকার ব্যাপক উন্নয়ন সাধন করবে।

দীপংকর আরও জানান- ‘বিএনপি’র প্রার্থী ২০০১ সালের মতো জনগনকে মুলা দেখিয়ে ভোট চাওয়া শুরু করেছে। আর জেএসএস প্রার্থী উন্নয়নের কথা বলে ভোট নিলেও গত ৫ বছরে রাঙামাটিতে একটি উন্নয়নও কোথাও করতে পারে নি। পার্বত্য এলাকায় যা উন্নয়ন হয়েছে তা আমাদের সরকার করেছে। তাই উন্নয়নের স্বর্থে সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।
ভাসান্যাদম ইউনিয়ন আ’লীগের সভাপতি আমির হোসেন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জাতীয় সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা আ’লীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জ্যোতিময় চাকমা কেরলসহ জেলা, উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দরা।

সভা শেষে ভাসান্যাদম ৬নং ওয়ার্ড মেম্বার ও ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদকের নেতৃত্বে শতাধিক বিএনপি’র নেতা-কর্মী আওয়ামীগে যোগদান করেন। এর আগে গতকাল (বুধবার) বিকেল থেকে উপজেলার কালাপাকুজ্জ্যা ইউনিয়নে দু’টি পথসভা করেন দীপংকর।