॥ লংগদু প্রতিনিধি ॥

রাঙামাটির লংগদু উপজেলার পুলিশিং ফোরামের উদ্যোগে বাল্যবিবাহ, জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  সোমবার (২৫জুন) উপজেলার মাইনীমুখ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পুলিশিং ফোরামের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল বারেক সরকারের সভাপতিত্ব এবং ইউনিয়ন পুলিশিং ফোরামের সদস্য মো. তৈয়ব আলীর পরিচালনায় মতবিনিময় সভায় অতিথির বক্তব্য রাখেন, লংগদু প্রেসক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খান, লংগদু থানার এস আই দুলাল হোসেন পিপিএম, মাইনীমুখ ইউপি সদস্যা ফাতেমা আক্তার জিন্নাহ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, উপজেলা স্কাউটের সাধারন সম্পাদক মো. নুর আলম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আঞ্জুম আরা মুন্নি, পুলিশিং ফোরামের সদস্য ছোটন কুমার দাশ, মাইনীমুখ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমাম হোসেন ইমন।

সভায় বক্তারা বলেন, বাল্যবিবাহ, জঙ্গীবাদ এবং মাদকের মাদকের ভয়াবহ ছোবল থেকে সমাজকে বাঁচাতে হবে। যদি সমাজ আক্রান্ত হয়ে যায় তাহলে আগামীতে দেশের জন্য অশনিসংকেত বয়ে আনবে। তাই আমাদের সকলকে সতর্ক হতে হবে। যুব সমাজ যাতে এসব ভায়াবহ কাজে জড়িয়ে না পড়ে তার জন্য সবাইকে বাল্যবিবাহ, জঙ্গীবাদ এবং মাদকের বিরুদ্ধে প্রয়োজনে যুদ্ধ করতে হবে।