॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটির লংগদু-বাঘাইছড়ি সীমান্তবর্তী প্রতিপক্ষের গুলিতে জেএসএস সংস্কার’র (এমএন লারমা গ্রুফ) ২কর্মী হতাহতের খবর জানিয়েছে পুলিশ। রোববার (১৯জানুয়ারী) সকাল ১১টার দিকে লংগদু উপজেলার আটারকছড়া ইউনিয়নের বান্দরতলা ছড়া নামক এলাকায় আধিপত্যকে বিস্তার করে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, একদল মুখোশ পরিহিত অস্ত্রধারী সন্ত্রাসী এসে বান্দরতলা ছড়া নামক স্থানে এসে এম এন লারাম গ্রুফের সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়লে ঘটনাস্থলে পান্ডব চাকমা (৪০) নামের একজন নিহত এবং অর্জুন চাকমা নামের একজন গুলিতে মারাত্বক ভাবে আহত হয়েছেন।

১নং আটারকছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা মুঠো ফোনে জানান, সকালে পান্ডব চাকমা ও তার এক বন্ধু ঘর থেকে বের হয়ে বান্দরতলা ছড়া নামক এলাকায় ওই এলাকায় গেলে তাদের লক্ষ করে সন্ত্রাসীরা গুলি ছুঁড়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই পান্ডব চাকমা মারা যায়। তবে অপর বন্ধু অর্জুন চাকমা (৩৩) নিখোঁজ রয়েছে।

লংগদু থানার উপ-পরিদর্শ (এসআই) মো. ওসমান গণি মুঠোফোনে জানান,যেখানে ঘটনা ঘটেছে সে জায়গায় যেতে সময় লাগবে। পুলিশ ও সেনাবাহিনী যৌথ ভাবে ঘটনাস্থলে লাশ উদ্ধারের জন্য রওনা হয়েছি। ঘটনাস্থল থেকে ফিরে বিস্তারিত জানাবো।