স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

বাঘাইছড়ি: করোনা মহামারী পরিস্থিতি মোকাবিলায় সাড়া দিয়ে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলার পক্ষ লংগদু উপজেলায় মুক্তিযোদ্ধা পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনীয় উপহার সামগ্রী বিতরণ করেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড। মঙ্গলবার (২৮এপ্রিল) সকালে এসব সামগ্রী প্রদান করা হয়।

উপহার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলার সভাপতি শাহাদাৎ হোসেন, সাধারণ সম্পাদক রাসেল তালুকদার, লংগদু উপজেলার সভাপতি জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ নেওয়াজ মোর্শেদ রাসু, শ্রম ও জনশক্তি সম্পাদক আমিনুল হকসহ জেলা ও উপজেলার অন্যান্য নেতৃবৃন্দ এবং লংগদু উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ তৈয়ব আলীসহ অন্যান্য সকল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলার সভাপতি শাহাদাৎ হোসেন বলেন, করোনা মহামারী পরিস্থিতি মোকাবেলা করতে মুক্তিযোদ্ধা পরিবারের কথা চিন্তা করে বীর মুক্তিযোদ্ধার সন্তানদের নিয়ে নিজস্ব অর্থায়নে তহবিল গঠন করে জেলার সকল উপজেলায় মুক্তিযোদ্ধা পরিবারের পাশে দাঁড়িয়ে আমরা বীরের সন্তানেরা করোনা মহামারী পরিস্থিতি মোকাবেলা করতে আমাদের চলমান ত্রাণ সহায়তা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

ত্রান সামগ্রী বিতরণ শেষে মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে জেলা কমিটির সভাপতি শাহাদাৎ হোসেনকে সিক্ত ভালোবাসায় বরণ করা হয়।

রাঙামাটি জেলায় মুক্তিযোদ্ধা পরিবারের মধ্যে নবজাগরণ সৃষ্টির জন্য উপস্থিত সকল বীর মুক্তিযোদ্ধাগন এবং সকল মুক্তিযোদ্ধার সন্তানদের পক্ষ থেকে সভাপতি শাহাদাৎ হোসেন এবং নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ কৃতজ্ঞতা প্রকাশ করেন।