॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি জেলার লংগদু উপজেলাতে প্রায় ৬৪ বছরের এক বৃদ্ধ ৪লক্ষ টাকাসহ এক তরুণীকে নিয়ে উধাও হয়েছে বলে অভিযোগ উঠেছে। লংগদু উপজেলার আটারকছড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড বটতলা তিনব্রীজ এলাকার ঘটনা এটি। বিষয়টি এতদিন বিভিন্নভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হলেও রবিবার (১৪অক্টোবর) সকাল থেকে ঘটনাটি চাউর হয়ে পড়ে গোটা লংগদুতে।

আটারকছড়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য মো: জিয়ার কাছে বিষয়টি সম্পর্কে জানতে চাওয়া হলে রোববার বিকালে তিনি মুঠোফোনে জানান, লংগদু উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুর রহিম এক গাছ ব্যবসায়ি থেকে ৪লক্ষ টাকাসহ এক তরুণীকে নিয়ে এলাকা থেকে উধাও হয়ে গেছে। এ নিয়ে এলাকায় বিভিন্ন ধরনের গুঞ্জন চলছে।

তিনি জানান, আটারকছড়ার বটতলা তিন ব্রীজ এলাকায় কবির হোসেনের মেয়ের সাথে রহিমের দীর্ঘদিনের সম্পর্ক ছিল তাই পূর্ব পরিকল্পনামাফিক ওই তরুণীকে নিয়ে এলাকা ছাড়া সে। রহিমের বর্তমানেও আরো ২ স্ত্রী রয়েছে বলে জানান তিনি।

ব্যবসায়ী রাকিব জানান, লংগদু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুর রহিম দীর্ঘ দিন ধরে তার সাথে ছোট ঘাটো গাছ ব্যবসা করে আসছিলাম। সপ্তাহ খানিক আগে রহিম বললেন শনিবারে তোমাকে গাছ পাঠিয়ে দেব তুমি ৪-৫লক্ষ টাকা পাঠাও আমি ৪ লক্ষ ২০ হাজার টাকা পাঠালাম। টাকা পাঠাবার বেশ কয়েক দিন গত হয়ে গেল গাছ পাঠাচ্ছেনা রহিম তখন আমি তাকে ফোন করি তার ফোন রিসিভ হচ্ছে না। পরে শুনলাম রহিম ওই এলাকার এক নাবালক মেয়েকে নিয়ে উধাও হয়েগেছে। পরে আমি নিজেই বাদী হয়ে রহিমের বিরুদ্ধে লংগদু থানায় অভিযোগ করি।