॥ স্টাফ রিপোর্টার ॥

জাতীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় আ’লীগের নেতা দীপংকর তালুকদার বলেছেন- লংগদুবাসী আমাকে ভালবাসে। তার প্রমাণ গত ৩০ডিসেম্বর নির্বাচনে নৌকা এ উপজেলায় বিপুল ভোট পেয়ে বিজয়ী হয়েছে।

রোববার (১৩জানুয়ারী) সকালে মাইনীমুখ বাজারে উপজেলা আ’লীগ কর্তৃক আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি দীপংকর আরও বলেন- যারা ভালবেসে আমার দলকে বিজয়ী করেছে সে মানুষদের সাথে দেখা করতে, কথা বলতে এসেছি বিজয়ীর প্রথম সভায়।

দীপংকর এসময় স্থানীয় মুরব্বী, নারী-পুরুষ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আর এ ভোটের প্রতিদান হিসেবে উপজেলাটিকে উন্নয়নের সর্বোচ্চ শিখরে নিয়ে যাবেন বলে জানান তিনি।

অনুষ্ঠানে মাইনিমুখ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল বারেকের সভাপতিত্বে এসময় মহিলা সংরক্ষিত আসনের জাতীয় সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা আ’লীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দীন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় প্রকাশ চাকমা, দপ্তর সম্পাদক রফিক আহম্মদ তালুকদার, উপদেষ্টা মন্ডলীর সদস্য আব্দুর রহমান হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুর রহীম, সহ-সভাপতি সেলিম সরকার। এছাড়া উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।