॥ লংগদু প্রতিনিধি ॥

রাঙামাটির লংগদু নবাগত উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রবীর কুমার রায়’র সাথে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের নেতা-কর্মীরা সৌজন্যে সাক্ষাৎ করেছে। রোববার (২১ অক্টোবর) সকালে উপজেলা পরিষদের তার কক্ষে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এসময় লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, রাঙামাটি জেলার সভাপতি মো. জাহাঙ্গীর আলম, লংগদু উপজেলা সভাপতি মো. আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মো. সাখাওয়াত হোসেন, লংগদু মডেল কলেজ সভাপতি মো. আনোয়র হোসেন মঞ্জু , সাধারন সম্পাদক মোঃ মনির হোসেনসহ উপজেলা ও কলেজ শাখার নেতৃৃবৃন্দ।

সাক্ষাতকালে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের নেতৃবৃন্দ বলেন- পার্বত্যাঞ্চলে চলমান গুম,খুন, হত্যা ,ধর্ষণ,চাদাবাজী, অপহরণ,ও মুক্তিপণ বানিজ্যে বন্ধে সরকারের প্রতিনিধি হিসেবে আপনার মাধ্যমে সরকারের নিকট জোর দাবি জানাচ্ছি এসব বন্ধে।

ইউএনও প্রবীর প্রত্যুত্তরে বলেন- আমি আপনাদের সকল দাবি সরকারের কাছে পৌছে দেব এবং আমার পক্ষ থেকে যথাসাধ্য চেষ্টা থাকবে যাতে লংগদু উপজেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকে, এবং কোন প্রকার অপরাধ সংঘটিত হতে না পারে। ইউএও এ ব্যাপারে সকলের সহযোগীতা কামনা করেন।