স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চলের নির্বাহী চেয়ারম্যান (সচিব) পবন চৌধুরী বলেন, লকডাউন দিয়ে সরকার দেশের অর্থনীতিতে প্রভাব ফেলতে চাই না। করোনার সংক্রমন থেকে মানুষকে বাঁচাতে সরকার এ ধরণের প্রদক্ষেপ গ্রহণ করেছে।

সোমবার (১৯এপ্রিল) বিকেল তিনটায় রাঙামাটি জেলা প্রশাসনের কার্যালয়ে অনুষ্ঠিত করোনা ভাইরাস সংক্রান্ত স্বাস্থ্য ব্যবস্থাপনা ও অন্যান্য সরকারি কার্যক্রম বিষয়ক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেজার নির্বাহী চেয়ারম্যান আরও বলেন, করোনার সংক্রমণ ঠেকাতে হলে গণজমায়েত বন্ধ করতে হবে। এইজন্য সরকারের লকডাউন মানতে জনগণের প্রতি আহ্বান জানান।

তিনি জানান, জনগণকে শুধু মাস্ক পড়তে বললে হবে না, তাদের জন্য মাস্কের ব্যবস্থা করতে হবে। রাঙামাটিবাসীর জন্য তার পক্ষ থেকে মাস্কের ব্যবস্থা করে দেওয়া হবে। করোনার সংক্রমণ কমে গেলে সকলে আবার নতুন করে কাজ-কর্ম শুরু করতে পারবে। এইজন্য সরকারি কার্যক্রমকে সফল করতে সকলের প্রতি সহযোগিতার কামনা করেন সচিব পবন চৌধুরী।

রাঙামাটি জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মিজানুর রহমান এর সভাপতিত্বে এসময় রাঙামাটি ডিজিএফআই কর্ণেল জিএস ইমরান ইবনে রউফ, রাঙামাটি মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর প্রসূণ বড়ুয়া, জেলা পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী, জেলা সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শিল্পী রানী রায় প্রমূখ।