বিশেষ প্রতিনিধি। হিলরিপোর্ট

রাঙামাটি: ১১ কেভি কলেজ ফিডারের জরুরী মেরামত ও সংরক্ষণ কাজ, উপজেলা পরিষদের সামনে রাস্তার বাঁক বড় করার জন্য বৈদ্যুতিক খুঁটি স্থানান্তরের লক্ষ্যে খুঁটিতে অবস্থিত ট্রান্সফরমার স্থানান্তর এবং কেভি লাইনের আশ-পাশের গাছ-পালার শাখা-প্রশাখা কর্তনের জন্য রাঙামাটিতে শনিবার (১৩জুন) সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিদ্যু সরবরাহ বন্ধ থাকবে।

শুক্রবার (১২জুন) সন্ধ্যায় বিদ্যু বিতরণ বিভাগ রাঙামাটি শাখার নির্বাহী প্রকৌশলী সবুজ কান্তি মজুমদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

শনিবার সকাল থেকে জেলা শহরের যেসয এলাকায় বিদ্যু থাকবে না সেইসব এলাকাগুলো হলো- রাঙামাটি সেনানিবাস, সার্কিট হাউজ, রাঙামাটি সদর হাসপাতাল, ভেদভেদী, মাইক্রো ওয়েভ স্টেশন, মুসলিম পাড়, শিমুলতলী, বেতার এলাকা, টিভি স্টেশন, সিও অফিস এলাকা, আমানতবাগ, মন্ত্রীপাড়া, দেবাশিষ নগর, টিএন্ডটি এলাকা, রায় বাহাদূর সড়ক, হাসপাতাল এলাকা, হ্যাচারী এলাকা, সুখীনীলগঞ্জ, পুলিশ লাইনসহ আশ-পাশের অন্যান্য এলাকা।

বিদ্যুৎ বিতরণ বিভাগ রাঙামাটি শাখার নির্বাহী প্রকৌশলী সবুজ কান্তি মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনার জন্য রাঙামাটি শহরের বেশকয়টি এলাকায় প্রায় ৭ঘন্টার মতো বিদ্যুৎ থাকবে না। এজন্য গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিক ভাবে দু:খ প্রকাশ করছি।