॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটির তৃণমূল ছাত্রলীগের কর্মীরা দরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে। আর শীত বস্ত্র বিতরণের মধ্য দিয়ে চালিয়ে যাচ্ছে নৌকার প্রচারণা। বৃহস্পতিবার (১৬নভেম্বর) দিনগত মধ্যরাত থেকে শুক্রবার পর্যন্ত দু’দিনব্যাপী ছাত্রলীগের এসব কর্মীরা শহরের বিভিন্ন এলাকার ২০০জন দরিদ্র মানুষের মাঝে এসব শীত বস্ত্র বিতরণ করেন।

এ ব্যাপারে তৃণমূল ছাত্রলীগের কর্মী এবং রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফয়সাল রহমান হিল রিপোর্টকে জানান- আমার বন্ধু ছাত্রলীগের কর্মী আব্দুল্লাহ আল হামদানের নেতৃত্বে রাঙামাটি শহরের বিভিন্ন এলাকার হত দরিদ্র ২০০জন মানুষের মাঝে দু’দিনব্যাপী শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

তৃণমূল ছাত্রলীগের এ কর্মী আরও জানান- আ’লীগ সরকারের আমলে দেশে যে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে তা অতীতের কোন সরকার করে দেখাতে পারেনি। বাংলাদেশ আজ অর্থনৈতিক ভাবে স্বয়ং সম্পন্ন। প্রযুক্তি এবং শিক্ষা খাতে অভূতপূর্ব উন্নতি করেছে দেশ। আর এসব উন্নয়ন সম্ভব হয়েছে আ’লীগের সভানেত্রী শেখ হাসিনার সুকৌশলী নেতৃতের¡ কারণে।

ফয়সাল বলেন- সামনে জাতীয় নির্বাচন। আর এ নির্বাচনকে সামনে রেখে দেশদ্রোহীরা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। একমাত্র ভোটের মাধ্যমে আ’লীগ সরকারকে জয়ী করে এসব দেশদ্রোহীদের সমুচিত জবাব দিতে হবে।

ফয়সাল আরও বলেন- রাঙামাটি ২৯৯নং আসনে আ’লীগের প্রার্থী দীপংকর তালুকদারকে বিজয়ী করা ছাড়া আর কোন পথ দেখিনা। এ নেতাকে বিজয়ী করতে আমরা কাজ করে যাচ্ছি।

এ ব্যাপারে আবদুল্লাহ আল হামদান হিল রিপোর্টকে জানান- সুন্দর সমাজ বির্নিমানের লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার জন্য নেত্রীর মনোনীত প্রার্থী দীপংকর তালুকদারকে বিজয়ী করার প্রত্যয়ে গতানুগতিক ধারার বাইরে গিয়ে জনগণের কল্যানে কাজ করে যাচ্ছি। শীত বস্ত্র বিতরণকালে এসময় ছাত্রলীগের কর্মী মো. ইউসুফ কামাল, আব্দুল্লাহ আল জোবায়ের অয়নও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাঙামাটি ছাত্রলীগের এসব কর্মীরা এর আগে এতিম বাচ্চাদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ, সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ও জেব্রাক্রসিং তৈরীসহ নানা জনকল্যানমূলক কাজ সম্পাদন করেছে।