উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

কাপ্তাই: রাঙামাটির কাপ্তাই উপজেলার ৩ নং চিৎমরম ইউনিয়নের হেডম্যান পাড়া এলাকায় গত ০১ এপ্রিল সন্ত্রাসীদের অস্ত্রধারীদের হাতে নিহত চিৎমরম ইউনিয়নের ৩ নং ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি উসুইপ্রু মারমা (চেসে) এর সহধর্মিনী ম্যাসিংনু মারমাকে দশ হাজার টাকা ও ত্রান সামগ্রী প্রদান করেছেন, কাপ্তাই সেনা জোনের ২৩ ইষ্ট বেঙ্গল ডেয়ারিং টাইগার্স। রোববার (৩১ মে) দুপুর ১২ টায় কাপ্তাই জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোঃ তৌহিদ উজ্জামান নিহতের সহধর্মীনীর হাতে এই সহায়তা তুলে দেন।
এই সময় কাপ্তাই উপজেলা আ’লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, ৩২৩ নং চিৎমরম মৌজার হেডম্যান খ্যাওসিং মং চৌধুরী, চিৎমরম ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান চিংথোয়াই মারমা, ইউনিয়ন আ’লীগের সভাপতি নেথোয়াই মারমা, সাধারণ সম্পাদক নুরুল আলম চৌধুরী সহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্হিত ছিলেন।

উল্ল্যেখ যে, গত ১ এপ্রিল রাত ১১ টার পর যুবলীগ নেতা উসুইপ্রু মারমাকে ঘর থেকে ডেকে নিয়ে একদল সন্ত্রাসী তার বাড়ীর সন্নিকটে ব্রাশ ফায়ার করে তাকে নির্মমভাবে হত্যা করে। কাপ্তাই উপজেলা আ’লীগ এবং উপজেলা যুবলীগের পক্ষ হতে এই হত্যাকান্ডের জন্য আঞ্চলিক দল জেএসএসকে দায়ী করা হয়।