॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

সম্ভবাবনাময়ী লেখনি পাহাড়ের মানুষের ভাগ্য বদলের অংশিদার উল্লেখ করে লেখনির মধ্য দিয়ে পাহাড়ের মানুষের ভাগ্য বদলে সাংবাদিকদের অবদান রাখার আহবান জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি।

রোববার বিকেলে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যানকে সম্মাননা শেষে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড সকল পাহাড়ের মানুষের পাশে রয়েছে। এ জন্য সকল সেক্টরের উন্নয়ন সম্ভাবনা,সমস্যাকে বস্তুনিষ্ঠ লেখনির মধ্য তুলে ধরলে উপকৃত হবে দেশ ও জাতি।

এ সময় তিনি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নানামূখী উন্নয়ন কর্মকা-ের কথা তুলে ধরে পাহাড়ের দূর্গম জনপদেও মানুষকেও আর্থ নির্ভরশীল করে গড়ে তুলতে উদ্যোগী মনোভাবের কথা তুলে ধরেন। এ সময় তিনি লেখনির দিয়ে সাংবাদিকদের জনগণকে সচেতন করে গড়ে তোলাসহ তাদের ভাগ্য বদলে অবদানের কথাও তুলে ধরেন।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজমের সভাপতিত্বে সিনিয়র সাংবাদিক প্রদীপ চৌধুরী সঞ্চালনায় এ সময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য পরিকল্পনা (উপসচিব) ড. প্রকাশ কান্তি চৌধুরী,নির্বাহী প্রকৌশলী মজিবুল আলম,উপ সচিব মংছেনলাইন রাখাইনসহ ইউনিয়নের সকল সদস্য ও পেশাজীবি সাংবাদিকরা এতে অংশ নেয়।