স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেছেন, সরকারের লক্ষ্যে হলো- করোনা ক্রান্তিকালে কোন মানুষ যেন খাদ্য সংকটে না ভুগে। এজন্য সরকার প্রণােদনা দিয়ে যাচ্ছেন। বৃহস্পতবার (০৯এপ্রিল) সকালে কাউখালী উপজেলার কর্মহীন ২হাজার পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেয়ার সময় তিনি এসব কথা বলেন।

এমপি দীপংকর আরও বলেন, সারাদেশের ন্যায় পাহাড়ের মানুষও না খেয়ে খাকবে না। এজন্য দলের নেতা-কর্মীদের দুস্থ, অসহায় মানুষের পাশে দাঁড়াতে অনুরোধ করেন।

রাজনৈতিক দিক বিবেচনায় নয় করোনা মোকাবেলা করতে পাহাড়ের প্রতিটি মানুষের ঘরে ঘরে খাদ্য পৌছে দিতে রাঙামাটি জেলা আওয়ামীলীগএর নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

তিনি আরো বলেন, ত্রাণ সামগ্রী নিয়ে যাতে কারো বিরুদ্ধে কোন অভিযোগ না উঠে। যদি এমন কোন অভিযোগ আমরা পায় তাহলে তার বিরুদ্ধে দলীয় ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি সঠিক তথ্য নির্বাচনের মাধ্যমে কর্মহীন প্রতিটি মানুষের বাড়ী বাড়ী গিয়ে নেতাকর্মীদের ত্রাণ সামগ্রী পৌছে দিতে আহবান জানান।

এ সময় রাঙামাটি জেলা আ’লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুই প্রু চৌধুরী, কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা শতরূপা তালুকদার, কাউখালী উপজেলা চেয়ারম্যান মোঃ শামসুদ্দোহা, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এরশাদ সরকার, কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যাজাই মারমাসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় হতে ১৮ মিট্রিক টন খাদ্য শস্য এবং কাউখালী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ডাল, তেল, আলু, লবন, পেয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীসহ বিভিন্ন পন্য প্রতি পরিবারের হাতে পৌছে দেয়া হয়।

পরে বেতবুনিয়া ইউনিয়ন পরিষদের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণের জন্য ইউনিয়ন পরিষদ মেম্বার ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দের হাতে খাদ্য শস্য তুলে দেয়া হয়।