॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড-এর অর্থায়নে দ্বিতীয় বারের মতো খাগড়াছড়ি স্টেডিয়ামে চলমান ফুটবল টুর্নামেন্ট’র দ্বিতীয় ম্যাচে সহজ জয় দিয়ে মাঠ ছেড়েছে রেগা স্পোটিং ক্লাব। বুধবার (২০ ফেব্রুয়ারী) বিকেলে দলটি ৩-০গোলের বড় ব্যাবধানে কমলছড়ি কণ্যাল সমিতি দলকে পরাজিত করে জয় পায়।

কমলছড়ি পল্লী কল্যাণ সমবায় সমিতি’র খেলোয়াররা ভালো খেলার চেষ্টা চালালেও দু’দলের মধ্যে ব্যবধানটা গড়ে তোলে রেগা’র হয়ে খেলতে আসা নাইজেরীয় খেলোয়ার কস্তা। তার চমৎকার ক্রীড়া নৈপূণ্যে প্রথমার্ধের ১৪ মিনিটের মাথায়, দ্বিতীয়ার্ধের ১ মিনিটের মাথায় তিনি আরো একটি গোল করেন। আর ২৫ মিনিটের মাথায় রেগা’র প্রণয় চাকমা তৃতীয় গোলটি করে জয়ের ব্যাবধানটি বাড়িয়ে তোলেন।

বৈরী আইন-শৃঙ্খলার পরিস্থিতির মধ্যেও শান্তিচুক্তি’র জন্য খ্যাতিমান স্টেডিয়ামে ক্রীড়ামোদীর উপস্থিতি যেমন ছিল তেমনি ছিল সাবেক ও প্রবীন ক্রীড়া সংগঠক ও খেলোয়ারদের উপস্থিতি। ম্যাচ শেষে ‘হোন্ডা’ ও মেসার্স আম্বিয়া ট্রেডার্স-এর সৌজন্যে বিনামূল্যের র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

এসময় জেলা ক্রীড়া সংস্থা’র সা: সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, জেলা ফুটবল এসোসিয়েশন’র সভাপতি অনুপ কুমার চাকমা, জেলা ক্রীড়া সংস্থা’র সহ-সভাপতি সাংবাদিক আজিম-উল হক, অতিরিক্ত সা: সম্পাদক ধুমকেতু মারমা, র‌্যাফেল স্পনসর মের্সাস আম্বিয়া ট্রেডার্স-এর মালিক মো: ঈসমাইল হোসেন, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা’র যুগ্ম সা: সম্পাদক আব্দুস সবুর, বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক ও সাবেক কৃতী ফুটবলার কৃতিরাজ চাকমা ঝিনুক, জেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক মুকুল চাকমা, জেলা ক্রীড়া সংস্থা’র যুগ্ম-সম্পাদক ধীমান খীসা এবং মহালছড়ি উপজেলা ক্রীড়া সংস্থা’র সা: সম্পাদক রোকন মিয়া।

সাবেক কৃতী ফুটবলার তুহিন কুমার দে প্রধান রেফারি এবং সহকারি রেফারি হিসেবে ক্যহ্লাচাই চৌধুরী, অংসা মারমা ও প্রদীপ ত্রিপুরা দায়িত্ব পালন করেন।