জেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

খাগড়াছড়ি: খাগড়াছড়ির সিনিয়র সাংবাদিক পার্বত্য নিউজের নিজস্ব প্রতিবেদক ও বাংলা ভিশনের খাগড়াছড়ি প্রতিনিধি এইচ এম প্রফুল্ল’র পিতা অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক অজিত কুমার দত্ত’র পরলোক গমন করেছেন।

বুধবার (৩ জুন) রাত ১১টায় খাগড়াছড়ির আনন্দ নগরের নিজ বাসায় তিনি পরলোক গমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী,২ ছেলে,১ মেয়েসহ মৃত্যুকালে অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক এইচ এম প্রফুল্ল’র পিতা পরলোক গমনে শোক ও সমবেদনা প্রকাশ করেছে গুইমারা প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সাংবাদিক নেতারা। এ সময় সমবেদনা জানিয়ে সাংবাদিক নুরুল আলম,দুলাল হোসেন, আব্দুল আলী বলেন, যিনি চলে গেছেন তিনি আর ফিরবে না। ধর্য্য ধারণ করে পিতা স্বর্গবাসী করার জন্য প্রার্থনা করা ছাড়া আর কিছুই নেই। তাই তার পরিবারের প্রতি সমবেদনার পাশাপাশি তার আত্মার শান্তি কামনা করেন নেতৃবৃন্দরা।

সাংবাদিক এইচ এম প্রফুল্ল’র পিতা পরলোক গমনে শোক প্রকাশ করেছে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দরা। খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সকল সাংবাদিকদের পক্ষ থেকে সভাপতি নুরুল আজম, সাধারণ সম্পাদক কানন আচার্য্য শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন। এছাড়াও মাটিরাঙ্গা প্রেসক্লাব সভাপতি এমএম জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভূইয়া প্রমূখ।