॥ স্টাফ রিপোর্টার ॥

বেসরকারি টেলিভিশন চ্যানেল আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীকে কুপিয়ে হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন রাঙামাটিতে কর্মরত সাংবাদিকরা। বৃহস্পতিবার (৩০আগষ্ট) সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য দেন- রাঙামাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, বাংলাদেশ প্রতিদিন ও বেসরকারি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের রাঙ্গামাটি প্রতিনিধি ফাতেমা জান্নাত মুমু প্রমুখ।

এসময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। মানববন্ধন শেষে সাংবাদিকরা জেলা প্রশাসকের কার্যালয়ের থেকে হ্যাপির মোড় এলাকা পর্যন্ত মৌন মিছিল করেন।

মানববন্ধনে বক্তারা সাংবাদিক নদী হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। একই সাথে পূর্বের দিনে বিভিন্ন সময় সাংবাদিক নির্যাতন ও হত্যার বিচারের দাবি জানিয়েছেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২৮ আগস্ট) রাতে পাবনা পৌর সদরের রাঁধানগর মহল্লায় আদর্শ গার্লস হাইস্কুলের সামনে ভাড়া বাসায় ফেরার পথে বাসার সামনেই কয়েকজন দুর্বৃত্ত তাকে কুপিয়ে রক্তাক্ত করে পালিয়ে যায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।