॥ আবু নাছের, বাঘাইছড়ি ॥

 রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নে চান্দের গাড়ি (জীপ) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে জিয়া মাঝি (৪৫) নামের এক ব্যক্তি নিহত এবং ৫জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। নিহত জিয়ার গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার দূর্গাপুর সদর উপজেলার বাসিন্দা।

আহতরা হলেন- উজ্জল মিয়া (১৬), জহির (১৭), হুমায়ুন (১৭), রিয়ান (২৬) এবং মোঃ আলী(২৩)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সাজেক থানার নির্মাণাধীন ভবনের ছাঁদ ঢালাইয়ের কাজের জন্য ৩৫জন শ্রমিক চট্টগ্রামের হাটহাজারী থেকে দ’ুটি চান্দের গাড়ীতে করে বাঘাইছড়ির সাজেক ইউনিয়নের মাচালং এর উদ্দেশ্যে যাত্রা করেছিলো। পথিমধ্যে একটি গাড়ি সাজেক ইউনিয়নে এগোজ্যাছড়ি নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে গাড়িতে থাকা ২০যাত্রীর মধ্যে ১জন নিহত এবং ৫জন আহত হন। তাদের মধ্যে ৩জনের অবস্থা আশঙ্কাজনক।

ঘটনাস্থল থেকে স্থানীয় এবং অন্য শ্রমিকেরা তাদের উদ্ধার করে বাঘাইহাট জোনে প্রেরণ করে। সেখানে আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এ বিষয়ে সাজেক থানার উপ-সহকারী পরিদর্শক (এসআই) কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দূর্ঘটনার আহতদের উদ্ধার করে বাঘাইহাট জোনে প্রাথমিক চিকিৎসা দিয়ে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে আর নিহত ব্যক্তির ময়না তদন্ত শেষে তার পরিববারের কাছে হস্তান্তরের ব্যবস্থা করা হবে।