স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নে সাজেক পাহাড় থেকে পড়ে যাওয়া রোকসানা আক্তার (৩৮) নামের এক নারী পর্যটক প্রাণে বেঁচেছেন। মঙ্গলবার (০১ডিসেম্বর) সকালে এ দুর্ঘটনার শিকার হন ওই নারী

পুলিশ জানায়, রোকসানা আক্তার তার স্বামী আব্দুল ওহাবসহ ঢাকা থেকে সাজেক ভ্যালি ভ্রমণে আসে। মঙ্গলবার সকালে প্রাকৃতিক সৌন্দর্যের ভরপুর সাজেক ভ্যালি পরিদর্শন করে পাহাড়ের নিচে ঝরণা দেখার উদ্দেশ্য স্বামীসহ রওনা করে। প্রায় ২০০০ ফুট নিচে নামার পর হঠাৎ হোঁচট খেয়ে পা ভেঙ্গে ফেলেন তিনি । এসময় সাহায্যর জন্য তারা স্বামী দিশেহারা হয়ে ৯৯৯ এ কল দেয়। ৯৯৯ এর মাধ্যমে কল পেয়ে সাজেকে অবস্থিত লুই লুই পুলিশ ক্যাম্পের পুলিশ সদস্যরা স্থানীয়দের সহায়তায় রোকসানাকে উদ্ধার করে। বর্তমানে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ।

লুই লুই পুলিশ ক্যাম্প এর ইনচার্জ এসআই মুশফিকুর রহমান বলেন, ঢাকার এক দম্পতি সাজেক ভ্যালি পরিদর্শন করে পাহাড়ের নিচে ঝরণা দেখার উদ্দেশ্য রওনা করে। প্রায় ২০০০ ফুট নিচে নামার পর হঠাৎ হোঁচট খেয়ে পা ভেঙ্গে ফেলেন রোকসানা নামের এক নারী পর্যটক। অবশেষে তার স্বামী ‌৯৯৯ এ কল দিয়ে সাহায্য চাইলে আমাদের পুলিশ সদস্যরা তাদের উদ্ধার করে। এই দম্পতি বিপদ থেকে উদ্ধার পেয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।