॥ জুরাছড়ি প্রতিনিধি ॥

রাঙামাটির প্রত্যন্ত জুরাছড়ি উপজেলার সামিরামুখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ফেব্রুয়ারী) সকালে স্কুল মাঠে এ প্রতিযোগিতা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান উদয় জয় চাকমা

অনুষ্ঠানে স্কুল পরিচালনা কমিটির সভাপতি জীবন চাকমা সভাপতিত্বে ¯েœহ কুমার চাকমা’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, সদর ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা, প্রাঃউপজেলা শিক্ষা অফিসার কৌশিক চাকমা,অত্র বিদ্যালয় প্রধান শিক্ষক দিমান্ত লাল চাকমা,স্থানীয় মুরুব্বী ভুবনানন্দ চাকমা,যুগেন্দ্র লাল চাকমা প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান উদয়জয় চাকমা বলেন,এখন পরিষদ থেকে বিদায়ের শেষ বেলা আর মাত্র কিছু দিনের মধ্যে পরিষদ থেকে যেতে হবে এমই সময়ে এখন আর দেওয়ার মত আমার সামাথ্য নেই।

তিনি আরো বলেন,যারা আগামীতে উপজেলা পরিষদে দায়িত্বভার গ্রহণ করবেন তারা শিক্ষা স্বাস্থ্য কৃষি এর উপড় উন্নয়নের ভূমিকা রাখবেন বলে আশা প্রকাশ করেন। এজন্য তিনি যাহাতে মৃত্যকাল পর্যন্ত জনগনের ভালোবাসা নিয়ে শান্তিতে থাকতে পারেন সকলের আর্শিবাদ প্রার্থনা করেন।

কৌশিক চাকমা বলেন, শিশুদের শুধু বিদ্যালয়ে পাঠিয়ে দিলে হবেনা শিক্ষকেরা মানসম্মত শিক্ষা দিচ্ছে কিনা তা অভিবাবকদের তদারকি করতে হবে। তিনি শিক্ষকদের প্রতি আহব্বান করে বলেন, শিক্ষার্থীদের আনন্দদায়ক পরিবেশে বিদ্যালয় গড়ে তুলে সঠিক মানসম্মত পাঠদান করাতে হবে। যে সমস্ত ছাত্র-ছাত্রী দুর্বল তাদেরকে চিহিৃত করে আরো বেশী যতœবান হয়ে সু কৌশলে এদেরকে পড়াশুনার প্রতি মননশীল গড়ে তোলার অনুরোধ করেন।