স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: সারাদেশে করোনার কারণে মানুষ ঘরবন্দি। তাই কর্মজীবি থেকে শুরু করে শ্রমজীবি মানুষেরা বেকার বনে গেছেন। কাজ করতে না পারায় খেয়ে না খেয়ে দিন কাটাতে হচ্ছে এইসব মানুষদের।

সরকারের পক্ষ থেকে সারাদেশের ন্যায় পাহাড়ি জেলা রাঙামাটিতে এইসব কর্মহীন মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করা হচ্ছে। কিন্তু রাঙামাটি পৌরসভার কাছে সঠিক তথ্য না থাকায় জেলা শহরের মন্ত্রী পাড়ার বেশ কয়েকজন বাসিন্দা ত্রাণ বঞ্চিত হয়েছিলো। আর এইসব মানুষদের পক্ষে মেয়র আকবর হোসেন চৌধুরীর দৃষ্টি আকর্ষন করে ওই এলাকার আনান দেওয়ান নামের এক সচেতন যুবক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি স্টাটাস দেয়।

আর যে স্টাটাস সেই কাজ। স্টাটাসটি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. সালাউদ্দীন সুমনের দৃষ্টিগোচর হয়। তিনি সাথে সাথে মেয়র আকবর হোসেন চৌধরীকে বিষয়টির ব্যপারে অবগত করেন। মেয়র বিষয়টি আমলে নিয়ে খেটে খাওয়া মানুষদের মাঝে বৃহস্পতিবার সকালে ত্রাণ সামগ্রী পৌছে দেওয়ার ব্যবস্থা করে দিয়েছেন। আর সেইসব খেটে খাওয়া মানুষেরা এইসব ত্রাণ পেয়ে বেজায় খুশি এবং মেয়রের কাছে কতৃজ্ঞতা প্রকাশ করেন।

ত্রাণ বিতরণকালে মেয়র আকবর হোসেন চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সালাউদ্দীন সুমন, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, যুবলীগ নেতা স্বজন, ফেইসবুক স্টাটাস দেওয়া আনন চাকমাসহ অন্যান্যরা।