॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটিতে যুবলীগ নেতা নাসির হত্যাচেষ্টা মামলার আসামী জেলা ছাত্রলীগের সদস্য মীর শাকিলকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১০ ফেব্রুয়ারী) দুপুরে শহরের তবলছড়ি বাজার থেকে তাকে গ্রেফতার করা হয় বলে কোতয়ালি থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ জিয়াউল হক নিশ্চিত করেছেন।

পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন, গ্রেফতারকৃত মীর শাকিল ২৭জানুয়ারি যুবলীগের ৮ নং ওয়ার্ড কমিটির সাধারন সম্পাদক মোঃ নাসিরকে হত্যাচেষ্টা মামলার এজাহারভুক্ত ৫ নং আসামী এবং এরপরে ৬ ফেব্রুয়ারী রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের মারধরের ঘটনায় অন্যতম আসামী।

গ্রেফতারকৃত মীর শাকিলকে বিকালেই রাঙামাটি জেলা জজ আদালতে হাজির করা হলে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা। তিনি জানিয়েছেন, অন্য আসামীদের ধরার জন্যও আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত: গত ২৭ জানুয়ারি রাঙামাটি শহরের প্রত্যাশা ক্লাবে ডেকে নিয়ে যুবলীগ নেতা নাসিরকে কুপিয়ে গুরুতর জখম করে কয়েকজন ছাত্রলীগ ও যুবলীগ কর্মী। গত ৩০ জানুয়ারি কোতয়ালি থানায় নাসিরের স্ত্রী সালেহা আক্তারের তার স্বামীকে হত্যাচেষ্টায় ৮জনকে আসামী করে মামলা দায়ের করে থানায়।