॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥

করোনা ভাইরাসে জনসচেতনতার জন্য রাঙামাটির বাঘাইছড়ির উপজেলা শহরে করোনা প্রতিরোধে হৃদয় নিয়ে সামাজিক দূরত্ব বৃত্ত আঁকলেন স্বেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে বাঘাইছড়ি। সোমবার সকালে উপজেলার গুরুত্বপূর্ণ ব্যবসায়িক প্রতিষ্ঠান এলাকায় এ বৃত্ত আঁকা হয়।

সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়- করোনা একটি ছোঁয়াচে রোগ। এই রোগ থেকে বাঁচতে হলে দূরত্ব বজায় রাখতে হবে। এজন্য বিশ্ব স্বাস্থ্য ও সরকারের পক্ষ থেকে বারবার বলা হচ্ছে রোগটি থেকে বাঁচতে হলে যেমন সচেতনতায় প্রয়োজন তেমনি দূরত্ব বজায় রাখতে হবে।

আর সমাজের মানুষকে বাঁচাতে সংগঠনের কর্মীরা মিলে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যবসায়ীক প্রতিষ্ঠান চৌমহনী মার্কেট, মসজিদ মার্কেটসহ নানা স্থানে এসব বৃত্ত এঁকে জনসাধারণকে সতর্কতা করা হয়।

‘হৃদয়ে বাঘাইছড়ি’ উপজেলা ইউনিটের সভাপতি মো. মামুন উদ্দিনের নেতৃত্বে এবং ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ রিপন এর সমন্বয়ে পুরো টিম এ মহতি কাজে অংশ নেন।
হৃদয়ে বাঘাইছড়ির কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সভাপতি মাহমুদুল হাসান সোহাগ জানান, করোনা ভাইরাস প্রতিরোধে বাঘাইছড়ি উপজেলা প্রশাসনের সকল উদ্যোগকে সফলভাবে সম্পন্ন করতে হৃদয়ে বাঘাইছড়ি টিম সর্বদা প্রস্তুত রয়েছে।