উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

কাপ্তাই: শ্রদ্ধা আর ভালোবাসায় ২১ই আগস্ট শহীদদের স্মরণ করলেন রাঙামাটির কাপ্তাই উপজেলা আ’লীগ। শুক্রবার (২১আগষ্ট) দিনটি উপলক্ষ্যে সকালে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে নিহতদেও স্মরণে পুষ্পস্তবক অর্পণ এবং এক মিনিট নিরবতা পালন করা হয়।

এরপর শহীদদের স্মরণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় বক্তারা বলেন, সেইদিন বিএনপি জামাত জোট সরকার জননেত্রী শেখ হাসিনাসহ আওয়ামীলীগের নেতৃস্থানীয় লোকদের হত্যা করে আওয়ামীলীগকে নেতৃত্ব শূণ্য করতে চেয়েছিল কিন্তু সেদিন আমাদের প্রান প্রিয় নেত্রী শেখ হাসিনা বেঁচে গেলেও আমরা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী আইভি রহমানসহ অনেক নেতাকর্মীকে হারায়। অনেকে আজ আহত হয়ে পঙ্গুত্ব বরণ করেছেন। এসব খুনীদের দ্রæত শাস্তির আওতায় আনার জন্য সরকারের কাছে জোর দাবি জানান বক্তারা।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন- উপজেলা আ’লীগের সভাপতি অংসুইছাইস চৌধুরী। এসময় দলটির সাধারণ সম্পাদক ইব্রাহিত খলিল, উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি ৪ নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, সাবেক যুগ্ম সম্পাদক স্বপন বড়ুয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক সুজন তঞ্চঙ্গ্যা ধনা, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক আবুল কাসেম, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হানিফ বাবুল, কেপিএম সিবিএ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, উপজেলা আ’লীগের সাবেক সদস্য আখতার হোসেন মিলন, ৪ নং কাপ্তাই ইউনিয়ন আ’লীগের সভাপতি সামসুল ইসলাম আজমীর,, ৫ নং ওয়াগ্যা ইউপি আ’লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান চিরঞ্জিত তঞ্চঙ্গ্যা, সাধারণ সম্পাদক অমল দে ,২ নং রাইখালী ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুইসাপ্রæ মারমা, সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি এম নুর উদ্দিন সুমন, সাধারণ সম্পাদক এ আর লিমন সহ আ’লীগ এবং এর সহযোগী সংগঠনের উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।