উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

রাজস্থলী: করোনা ভাইরাসের সংকট মোকাবিলায় রাজস্থলী উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন এলাকায় কর্মহীন দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে রাজস্থলী উপজেলার কাতার প্রবাসী আব্দুল শাকুর চৌধুরীর উদ্যােগে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

শুক্রবার(২৪ এপ্রিল) সকালে রাজস্থলী বাজার সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে,সামাজিক দুরত্ব বজায় রেখে শতাধিক কর্মহীন ও অসহায় পরিবারদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করেন।

খাদ্য সামগ্রী বিতরনে রাজস্থলী উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, থানা অফিসার ইনচার্জ মফজল আহম্মদ খান, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী লংবতি ত্রিপুরা, মেম্বার চিত্র মহন তঞ্চঙ্গ্যা, আব্দুল হাসেম মেম্বার, মৌলনা নুরুল হক, ফজল কাদের, বাবু, লেদু মিয়া, তসলিম উদ্দিন, টিটু, মিজানুর রহমান, ইলিয়াস সওদাগর ও আজিজুল হক চৌধুরী উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলার চেয়ারম্যান উবাচ মারমা বলেন, সমাজের প্রতিটি ব্যক্তি যে যার অবস্থান থেকে কর্মহীন হত দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়াঁলে এ করোনা দুর্যোগের মুহুর্তে মানুষের কষ্ট অনেকটা লাঘব হবে। করোনার এ ভয়াবহ পরিস্থিতি মোকাবেলা না হওয়া পর্যন্ত সরকার ও বিত্তবানরা এগিয়ে আসবে।

সরকারের পাশাপাশি বর্তমান পরিস্থিতি মোকাবেলায় সমাজের বিত্তবানদের এগিয়ে এসে অসহায় হত দরিদ্রের পাশে থাকা উচিত।

কাতার প্রবাসী আব্দুল শাকুর মুঠোফোনে সাংবাদিকদের বলেন, আমি ইতিপূর্বে খাদ্য সামগ্রী দিয়েছি আরও দিবো। তবে সকলকে সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা করতে হবে। আল্লাহর উপর ভরসা রাখতে হবে। যাতে আল্লাহ বিশ্বের সকলকে এ মহামারি থেকে রক্ষা করে।

এ খাদ্য সামগ্রী বিতরনে সার্বিক সহযোগিতায় ছিলেন, কাতার প্রবাসী আব্দুল শাকুর চৌধুরীর পরিবার।