স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটি জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র সাথে এইবার যুথবদ্ধ হলেন, রাঙামাটির স্বেচ্ছাসেবী সংগঠন ব্লাড ব্যাংক। সোমবার সংগঠনটি তাদের সিন্ধানুযায়ী নির্ধারিত উপহার সামগ্রী বিতরণ করাবেন ব্লাড ব্যাংকের কর্মীদের নিয়ে।

আর এ নিয়ে মুক্তিযুদ্ধার সন্তানরা ১০টি অসহায়, খেটে খাওয়া পরিবারকে দেওয়ার জন্য কিছু উপহার সামগ্রী তুলে দিলেন, ব্রাড ব্যাংকের সভাপতি সাইদুল ইসলামের হাতে।

এই মহতি উদ্যোগের উপহার সামগ্রী হস্তান্তর করেন- রাঙামাটি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি শাহাদাৎ হোসেন এবং সাধারণ সম্পাদক মোঃ রাসেল তালুকদার। এসময় ব্লাড ব্যাংকের স্বেচ্ছাসেবীরা এই মহতি ক্ষণের স্বাক্ষী হিসেবে উপস্থিত ছিলেন।

রাঙামাটি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি শাহাদাৎ হোসেন হিলরিপোর্টকে বলেন- আমরা মুক্তিযোদ্ধার সন্তানরা দেশ মাতৃকার টানে কাজ করছি নি:স্বার্থ ভাবে। আমার বাবারা এদেশের জন্য জীবন বাজি রেখে যুদ্ধ করেছেন আর আমরা দেশের অস্তীত্ব সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে বৈশ্বিক এক নতুন যুদ্ধে সামিল হয়েছি। লক্ষ্য একটাই এই যুদ্ধে জয় করতে হবে। আর মহান খোদা আমাদের সাথে রয়েছেন।

সংগঠনটির সাধারণ সম্পাদক রাসেল তালুকদার হিলরিপোর্টকে বলেন- রাঙামাটি ব্লাড ব্যাংক মানুষের জন্য ভাল কাজ করছে। আমরা থুবুই থুশি। তারা আমাদের ফেইসবুক পেইজে সমাজের অসহায় ১০জন মানুষের জন্য সহযোগিতা কামনা করেছেন। আমার নেতা শাহাদাত ভাইকে অবগত করে তাদের ডাকে আমরা সারা দিয়েছি।

রাঙামাটি ব্লাড ব্যাংকের সভাপতি সাইদুল ইসলাম হিলরিপোর্টকে বলেন, আমরা মানুষের উন্নয়নে কাজ করছি। মানুষকে সহযোগিতা করা আমাদের কাজ। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সমাজের উন্নয়নে কাজ করছে জেনে আমরা তাদের সহযোগিতা কামনা করেছি। তারা সাথে সাথে আমাদের ডাকে সারা দিয়েছেন এজন্য তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।